মেসি অবসর নেবেন ৪ বছর পর

বার্সেলোনায় আগের মতো আর সুখে নেই লিওনেল মেসি—এই কথাটা অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। ক্লাব কর্মকর্তাদের একাংশের সঙ্গে বনিবনা হচ্ছে না তাঁর, সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউয়ের কিছু কাজ আর সিদ্ধান্তে খুশি নন তিনি।

সম্প্রতি তো এমন খবরও এসেছে, বার্সেলোনাতে আর থাকবেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। কেউ কেউ তো তাঁর সম্ভাব্য গন্তব্যের কথাও বলে দিয়েছে। বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলার ছাতার নিচে আবার যাবেন মেসি—শোনা যাচ্ছিল এ রকমই।

তবে মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়ে বার্তোমেউ বলেছেন, বিশ্বের অন্যতম সেরা ফুটবলার বার্সা থেকেই অবসর নেবেন। সেটাও তিন বা চার বছরের মধ্যে।

ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২০-২১ মৌসুম পর্যন্ত। চুক্তি নবায়নের আলোচনা শুরু করার পর তা হঠাৎ থামিয়ে দিয়েছেন মেসি।

বিইন স্পোর্টসকে বার্তোমেউ বলেছেন, ‘(মেসি যে বার্সা ছেড়ে কোথাও যাবেন না) তা শুধু আমিই বলছি না, মেসি নিজেও এটা বলে। সে তার পেশাদারি ক্যারিয়ার এখানেই শেষ করতে চায়। আর সব সময়ই বলে এসেছে তাঁর একটাই ক্লাব—বার্সেলোনা।’ এরপরই আসল কথাটি বলেছেন বার্তোমেউ, ‘আমার কোনো সন্দেহ নেই যে তিন বা চার বছর পর সে যখন ক্যারিয়ারে যতি টানবে, সেটা বার্সেলোনা থেকেই।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *