MAMI ফিল্ম ফেস্টিভ‍্যালের বোর্ড থেকে ইস্তফা করনের, পাশে নেই কোনও তারকা সন্তান

বলিউডে স্বজনপোষণ বিতর্কের জের? মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (Mumbai Academy of the Moving Image)-এর বোর্ড থেকে ইস্তফা চেয়ে পদত্যাগপত্র জমা দিলেন করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বি-টাউনে ‘নেপোটিজম’ বিতর্কে ক্রমাগত আক্রমণের মুখে পড়েছেন করণ। আর এই বিতর্কের জেরেই করণ  MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

সুশান্তের মৃত‍্যুর পরেই নেপোটিজমের ‘ধ্বজাধারী’ বলে ট্রোল শুরু হয় করনকে নিয়ে। অশ্রাব‍্য গালিগালাজ থেকে শুরু করে তাঁর মৃত‍্যুর ইচ্ছাও প্রকাশ করতে দেখা যায় অনেককে। এই সময়ে আলিয়া ভাট, সোনম কাপুর বা অনন‍্যা পাণ্ডে কোনও তারকা সন্তানকেই পাননি করন। সম্ভবত সেই কারনেই কিছুটা মনঃক্ষুন্ন হয়েছেন তিনি। আর সেই জন‍্যই এই সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে।

 এদিকে ১৪ জুনের পর থেকে করণ তাঁর টুইটার হ্যান্ডেলেও কোনও টুইট করেননি। করণ তাঁর টুইটার থেকে বহু তারকাকে ফলো করাও বন্ধ করে দিয়েছেন। বন্ধ করে দিয়েছেন ইনস্টাগ্রামে কমেন্টও।

জানা গিয়েছে, MAMI বোর্ডের সভাপতি দীপিকা পাডুকোন বোঝানোর চেষ্টা করেছেন করনকে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এমনকি কফি উইথ করনও বন্ধ হয়ে যাবে বলে শোনা যাচ্ছে। সমবেত দাবি উঠেছে বয়কট করা হোক এই শো।
এমতাবস্থায় চ‍্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে শুটিং হবে না কফি উইথ করনের। এই বিষয়ে এখনও কোনও চূড়ান্ত নির্দেশ না আসলেও জানা গিয়েছে অনির্দিষ্টকালের জন‍্য বন্ধ রাখা হয়েছে শোয়ের শুটিং। চ‍্যানেলের ঘনিষ্ঠ সূত্রে খবর, এই বিতর্কের মাঝে নতুন সিজন শুরু হলে উন্মত্ত দর্শককে আটকানো মুশকিল হবে।
তাছাড়া বলিউডের প্রথম সারির তারকারাও কফি উইথ করন আপাতত বন্ধ রাখার পক্ষেই মত দিয়েছেন। সূত্রের খবর, তাঁরা চাইলে বন্ধও করে দিতে পারেন এই শো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *