এবারের ক্লোজ-আপ কাছে আসার অফলাইন গল্প “তোমার পিছু পিছু” (ভিডিও সহ)

পরিচালক মাবরুর রশিদ বান্নাহ্‌ এর নাটকের জনপ্রিয়তা নিয়ে নতুন কিছু বলার আর অপেক্ষা রাখেনা। আর তার সাথে যদি হয় তাহসান তাহলে তো কথাই নেই।

এবার এমনটাই আলোচনায় ঝড় তুলেছেন মাবরুর রশিদ বান্নাহ্‌। মনসুর আহমেদ এর পাঠানো গল্প নিয়ে এই নাটক নির্মান করেছেন, জনপ্রিয় পরিচালক মাবরুর রশিদ বান্নাহ্‌। কাস্টিং এ মুখ্য দু’টি চরিত্রে অভিনয় করেছেন তারকা অভিনেতা তাহসান ও মিম। পার্শ্ব দুই চরিত্রতে অভিনয় করেছেন তামিম মৃধা এবং শামিম হাসান সরকার। তাদের চরিত্রের খাতিরে স্ক্রিন প্রেজেন্স অত্যন্ত অল্প ছিলো ঠিকই, কিন্তু যতটুকুই ছিলো তারা তাদের কাজটা ঠিক মতো করে পালন করে গেছেন।

সিনেমাটোগ্রাফি, কালার গ্রেডিং, লোকেশন, এডিটিং থেকে শুরু করে সঙ্গীত সব খানেই বাজিমাত। আপনার দুই চোখ লেগে থাকবে টিভি বা কম্পিউটারের পর্দায়। এক স্ট্রোং প্রোডাকশন টিম এর পেছনে দাঁড়িয়ে ছিলো, তা দেখলেই বোঝা যায়। ভীষণ পরিমানে ডেডিকেশন আপনার নজরে আসবে প্রতিটি ফ্রেমে।

 

তবে এবার পুরোপুরি ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে তাহসানকে। এর আগে এতো চটপটে এবং চঞ্চল চরিত্রে তাকে খুব কম দেখা গেছে এবং মিম তার অভিনয় দক্ষতা দিয়ে নিজের অবস্থান প্রমাণ করে গেছেন প্রতিটি ফ্রেমে। দুইজনের কেমিস্ট্রি দারুণভাবে চোখে পড়েছে। এছাড়াও, আনন্দ খালেদ এবং সিয়াম নাসির তাদের চরিত্র দারুণভাবে পোর্ট্রেট করে গেছেন। টেকনিক্যাল বিষয়গুলোতেও অন্য সব নাটকের থেকে আমার মতে এগিয়ে ছিলো “তোমার পিছু পিছু”।

সবচেয়ে মজার বেপার এই একটি নাটকেই আপনি হাসি থেকে কান্না সব খুজে পাবেন। তাছারা কখনো এর আগে এক রেস্টুরেন্ট ওনার এর সাথে এক ফুড কার্ট ওনারের প্রেমের গল্প আগে দেখেছি বলে আমার মনে পড়ে না।

এত কিছুর পরও যদি নাটকটি এখনও না দেখে থাকেন, তাহলে দেরি না করে এখনি দেখে ফেলতে পারেন এখানেই। সময় নষ্ট হবেনা মোটেই। অন্তত, আমাদের দেশেও এমন ভালো কাজ হতে পারে সেটি বিশ্বাস করার জন্য হলেও দেখতে পারেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *