গোপালগঞ্জে স্কুলছাত্রীকে মুখে টেপ লাগিয়ে অপহরণের চেষ্টায় আটক ১
গোপালগঞ্জে স্কুলছাত্রীকে মুখে টেপ লাগিয়ে অপহরণের চেষ্টায় আটক ১

গোপালগঞ্জে স্কুলছাত্রীকে মুখে টেপ লাগিয়ে অপহরণের চেষ্টায় আটক ১

বিডি নিউজ ৬৪: গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক স্কুলছাত্রীকে মুখে টেপ লাগিয়ে অপহরণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১ জন অপহরণকারীকে আটক করা হয়েছে।

আজ শনিবার সকালে কোটালীপাড়া উপজেলার আলিঠাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী তাওহীদকে ধাওয়া করে ধরে পুলিশে সোপর্দ করে। আটক তাওহীদের বাড়ি একই উপজেলার সিতাইকুণ্ডু গ্রামে।

ওই স্কুলছাত্রী আলিঠাপাড়া গ্রামের শাহ আলমের মেয়ে এবং কোটালীপাড়া ইউনিয়ন ইনিস্টিটিউশনের ৮ম শ্রেণির ছাত্রী। অপহরণের সময় মুখে টেপ লাগানোর কারনে ধস্তা ধস্তিতিতে আহত হয় মেয়েটি। পরে তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কোটালীপাড়া থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান জানান, ‘ওই স্কুলছাত্রী সকালে প্রাইভেট পড়তে একই এলাকার নওশের আলীর বাড়িতে যাচ্ছিল। ঘটনাস্থলে তাওহীদ নামে এক বখাটে যুবক তাকে পিছন থেকে ঝাপটে ধরে মুখে টেপ লাগিয়ে ভ্যানে করে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে উনিশিয়া এলাকা দিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা তাদের গতিরোধ করে এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় তারা ওই অগহরণকারীকে ধরে পুলিশের কাছে দেয়। ‘এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *