রুদ্ধশ্বাস ম্যাচে রিয়ালের জয়ের নায়ক রামোস
রুদ্ধশ্বাস ম্যাচে রিয়ালের জয়ের নায়ক রামোস

রুদ্ধশ্বাস ম্যাচে রিয়ালের জয়ের নায়ক রামোস

বিডি নিউজ ৬৪: ম্যাচের প্রথমার্ধ গোলশুন্য অবস্থায় শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে হঠাৎ জ্বলে উঠে দুই দল। সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার রাতে একসময় হারের শঙ্কাই পেয়ে বসেছিল রিয়াল শিবিরে।

কিন্তু রামোসের দুর্দান্ত গোলে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৩-২ গোলের রোমাঞ্চকর এক জয় ছিনিয়ে নেয় লা লিগার শীর্ষস্থানধারীরা। এই জয়ের মাধ্যমে নিজেদের সর্বোচ্চ টানা ৩৫ ম্যাচ জয়ের রেকর্ড গড়ল রিয়াল।প্রথমার্ধে অনেকগুলো সুযোগ মিস করার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় রিয়াল। বাঁ-দিকে ইসকোর ছোট পাস ধরে একটু আড়াআড়ি গিয়ে ২৫ গজ দূর থেকে জোরালো কোনাকুনি শটে গোলটি করেন মোরাতা। তবে এগিয়ে যাওয়ার স্বস্তি বেশিক্ষণ থাকেনি তাদের।

কিন্তু এর পরেই দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে এগিয়ে যায় পয়েন্ট তালিকার ষষ্ঠদশ স্থানে থেকে খেলতে নামা দলটি। দুটি গোলই করেন ৫৮তম মিনিটে বদলি নামা হোসেলু। ৬৩তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের পাস নিয়ন্ত্রণে নিয়ে জোরালো শটে প্রথম গোলটি করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

৭২তম মিনিটে মিডফিল্ডার ইসকোর বদলি হয়ে মাঠে নামেন দিয়াস। ৮৩তম মিনিটে কোচের আস্থার প্রতিদান দেন এই স্প্যানিশ ফরোয়ার্ড; ডান দিক থেকে লুকাস ভাসকেসের ক্রসে লিগে তার প্রথম গোলটি করেন তিনি। এরপর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে টনি ক্রুসের দারুণ কর্নারে অসাধারণ হেডে বের্নাবেউকে জয়ের আনন্দে ভাসান রামোস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *