সংখ্যালঘু সম্প্রদায় আইভীকে ভোট দেবে না : সাখাওয়াত
সংখ্যালঘু সম্প্রদায় আইভীকে ভোট দেবে না : সাখাওয়াত

সংখ্যালঘু সম্প্রদায় আইভীকে ভোট দেবে না : সাখাওয়াত

বিডি নিউজ ৬৪: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমি জিউস পুকুরপাড়া নন্দীপাড়া এলাকায় গণসংযোগে যাওয়ার পর ওই এলাকার সংখ্যালঘু সম্প্রদায় অভিযোগ করেছেন, আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আইভী ও তার লোকজন জিউস পুকুর দখল করেছেন। তারা আমার কাছে দাবি জানিয়েছে, মেয়র নির্বাচিত হলে পুকুরটি উদ্ধার করার।

সংখ্যালঘু সম্প্রদায় আইভীকে বিশ্বাস করে না। এ জন্য নির্বাচনে সংখ্যালঘু সম্প্রদায় তাকে ভোট দেবে না।

শুক্রবার সকালে সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে গণমাধ্যমের কাছে এসব কথা বলেন সাখাওয়াত। এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, অধ্যক্ষ সেলিম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদসহ বিএনপির জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। বিএনপি নেতাকর্মীরা সকাল ১০টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের সানারপাড়, লন্ডন মার্কেট, নিমাইকাশারী, বাঘমারা, মাদানীনগর, নয়াআটি মুক্তিনগর ও রসুলবাগ এলাকায় নির্বাচনী প্রচারণা চালান।

এর আগে ১ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেনপাড়া এলাকায় বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন কেন্দ্রীয় বিএনপি নেতা জয়নাল আবেদীন ফারুক। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, আব্দুল হাই রাজু, এম হালিম জুয়েলসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। এ ছাড়া বন্দরে গণসংযোগ করেন আমানউল্লাহ আমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *