মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল আজ
মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল আজ

মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল আজ

বিডি নিউজ ৬৪: আজ সোমবার দুপুরের পর যেকোনো সময় ২০১৬-১৭ সেশনের মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে। স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তাদের সুত্রে জানা গেছে, ফল প্রকাশের সকল কাজ শেষ। পরীক্ষার্থীদের ওএমআর শিট চেক ও পুণ:চেক করার পর ফল প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে পরীক্ষা গ্রহণ কমিটি। এখন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অনুমোদন পেলেই ইন্টারনেটে ফল ফল আপলোড করা হবে।

স্বাস্থ্য অধিদফতরের মেডিক্যাল অ্যাডুকেশনের পরিচালক অধ্যাপক ডা. আব্দুর রশীদ বলেন, অন্যান্য বারের মতো নির্বাচিত পরীক্ষার্থীর মোবাইল নাম্বারে এসএমএম করে জানিয়ে দেয়া হবে। এছাড়া স্বাস্থ্য অধিদফতরের ওয়েবসাইটে (www.dghs.gov.bd) ফল পাওয়া যাবে। গত ৭ অক্টোবর শুক্রবার সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত দেশের ১৮টি মেডিক্যাল কলেজের ৩৭টি ভ্যানুতে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় অন্যান্য সময় অনেক আলোচনা-সমালোচনা হতো, গুজব শোনা যেতো, ফেসবুকে নমুনা প্রশ্ন ও উত্তরের নমুনা ইত্যাদি পাওয়া যেতো। এবার আগে থেকে সতর্কতা অবলম্বন করায় এবং প্রশ্নপত্র লিক হতে পারে এমন সবগুলো বিষয় বিবেচনা করে ব্যবস্থা নেওয়ায় কোনো ধরনের ঝামেলা ছাড়াই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার মোট পরীক্ষা ছিল ৯০ হাজার ৪২৬ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *