দার্জিলিং-এ শেষ হলো সাইমন-মিষ্টির 'তুই আমার'
দার্জিলিং-এ শেষ হলো সাইমন-মিষ্টির 'তুই আমার'

দার্জিলিং-এ শেষ হলো সাইমন-মিষ্টির ‘তুই আমার’

বিডি নিউজ ৬৪:  চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ‘তুই আমার’ ছবিটির শুটিং শেষ হলো।  বাকি ছিল কিছু গানের দৃশ্যায়ণ। আজ সেই দৃশ্যগুলোও সম্পূর্ণ শেষ হলো।  দার্জিলিং থেকে  ফেসবুকে সাইমন এই তথ্য নিশ্চিত করলেন।   চলতি বছরের শেষের দিকে ‘তুই আমার’ ছবিটি মুক্তি পাবে।

ইতোমধ্যে ছবিটির ডাবিং সম্পন্ন হয়েছে। দার্জিলিং এ গানের শুটিং করতে যাওয়ার আগে সাইমন বলেছিলেন,  ছবির গানের শুটিং বাদে অন্যান্য কাজ শেষ। পরিচালক চাইছেন ডাবিংটা এগিয়ে রাখতে। তাই ডাবিংয়ে অংশ নিয়েছি।

দার্জিলিং-এ শেষ হলো সাইমন-মিষ্টির 'তুই আমার'

গত ১৬ সেপ্টেম্বর গানের শুটিংয়ে দার্জিলিং যান সাইমন-মিষ্টিসহ পুরো টিম। সেখানে বিভিন্ন লোকেশনে এ ক’দিন কয়েকটি গানের চিত্রায়ন হয়।

‘তুই আমার’ ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা সজল আহমেদ।  ছবিটির গল্পে দেখা যাবে, মিষ্টি অনেক বড়লোকের মেয়ে। সাইমন তার বন্ধু। পারিবারিকভাবে সাইমনের মায়ের সঙ্গে মিষ্টির মায়ের সম্পর্ক থাকে। সেকারণে একসাথে চলাফেরা মিষ্টি-সাইমনের। এরমধ্যে মিষ্টি সাইমনকে ভালোবেসে ফেলে। কিন্তু সে অনেক বড়লোকের মেয়ে হওয়ায় সাইমন তার প্রেমের প্রস্তাবে রাজি হয় না। তবে মনে মনে সাইমন তাকেও ভালোবাসে। সেটা তাকে বুঝতে দেয় না। এভাবেই নানা চমক নিয়ে এগিয়ে যাবে ছবির গল্পটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *